সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনে ধানের শীষ নিয়ে প্রস্তুত- মিজান চৌধুরী

আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনে ধানের শীষ নিয়ে প্রস্তুত- মিজান চৌধুরী

এম এ মোতালিব ভুঁইয়া ::
আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫(ছাতক-দোয়ারাবাজার) আসনে ধানের শীষ নিয়ে প্রস্তুুত মিজানুর রহমান চৌধুরী মিজান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে প্রস্তুুত বিএনপি। শক্তভাবে নির্বাচনে অংশ নিতে ইতিমধ্যে তৃণমূল মাঠপর্যায়ে সাংগঠনিক প্রস্তুুতি শুরু করেছে বিএনপি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র একান্ত আস্থাবাজন এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আশীর্বাদধন্য কেন্দ্রীয় বিএনপি’র সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান একাদশ নির্বাচনকে সামনে রেখে তিনি এখন এলাকায় বেশ সরব।

মিজান চৌধুরীর নেতৃত্বে ছাতক ও দোয়ারাবাজার উপজেলা বিএনপি সুসংগঠিত ও উজ্জীবিত। প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ডে কেন্দ্র ঘোষিত কর্মসূচি নিয়মিত পালিত হচ্ছে। প্রতিটি কর্মসূচিতে তিনি নিজে অংশ নিচ্ছেন। এলাকার নেতাকর্মী ও জনগণের কাছে তার গ্রহণযোগ্যতা আগের চেয়ে অনেক বেশি। নিজ তহবিলে এলাকার অবকাঠামোগত উন্নয়নেও তিনি সক্রিয়,উন্নয়নে কোনো ঘাটতি নেই। এছাড়াও তার নেতা কর্মী যারা রাজনৈতিক বিভিন্ন মামলা হামলার স্বীকার হয়েছেন, তিনি তাদের জামিনের ব্যবস্থাসহ নিয়মিত খোজখবর রাখছেন।

নেতাকর্মীদের কাছে ব্যাপক জনপ্রিয় বিএনপির এই নেতা। তাছাড়া আন্দোলন-সংগ্রামেও রয়েছে তার ভূমিকা। মিজান চৌধুরী ছাড়া এ আসনে বিএনপি থেকে জয়লাভ করার মতো তেমন কোনো প্রার্থী এখনো প্রস্তুত হয়নি, তাই সুনামগঞ্জ -৫(ছাতক-দোয়ারাবাজার) আসনের সর্বস্তরের জনগণ মনে করেন মিজান চৌধুরীর কোনো বিকল্পও নেই।

মনোনয়ন বিষয়ে মিজান চৌধুরীর নিকটতম এক সূত্র জানায়, দেশে আগামী ডিসেম্বরে নির্বাচনের পরিবেশ তৈরি হলে এবং দল থেকে সিদ্ধান্ত আসলে তিনি প্রস্তুত আছেন। দলের যেকোনো সিদ্ধান্তে তার পূর্ণ সমর্থন থাকবে বলেও জানান মিজান চৌধুরীর এই ঘনিষ্ঠজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com